বিনোদন

করোনা ভাইরাস প্রতিরোধে মোটা অঙ্কের দান করলেন রোনালদো

করোনাভাইরাস প্রতিরোধে সামাজিক যোগাযোগ মাধ্যমে সচেতন করছেন ক্রিস্তিয়ানো রোনালদো। সবাইকে বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শ মেনে চলার অনুরোধ করে যাচ্ছেন নিয়মিত। এবার সাহায্যের হাত বাড়ালেন তিনি।

 তিনি এবং তাঁর ফুটবল এজেন্ট জর্জ মেন্দেস পর্তুগালের হাসপাতালে থাকা করোনা আক্রান্তদের চিকিৎসা খাতে ১০ লক্ষ ডলারেরও বেশি দান করলেন।

লিসবনের সান্তা মারিয়া হাসপাতালের দুটো ওয়ার্ডের ১০টা করে বিছানা, ভেন্টিলেটর, হার্ট মনিটর, ইনফিউসন পাম্প ও সিরিঞ্জের ব্যবস্থা করেছেন দু’জনে। এক বিবৃতিতে হাসপাতালের তরফে এই ঘোষণা করা হয়েছে। আর পোর্তোয় সান্তা আন্তোনিও হাসপাতালে ইনটেনসিভ কেয়ারের ১৫ বেডের জন্য প্রয়োজনীয় ভেন্টিলেটর, মনিটর ও অন্যান্য সরঞ্জামের জন্য অর্থ দিয়েছেন তাঁরা। এই তিন ওয়ার্ড তাঁদের নামে করা হবে।

পর্তুগালে মঙ্গলবার পর্যন্ত দুই হাজার ৬০ জন নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন, মৃত্যু হয়েছে ২৩ জনের। গত বৃহস্পতিবার দেশটি জরুরি অবস্থা ঘোষণা করেছে।

রোনালদোর তিন ইউভেন্তুস সতীর্থ পাওলো দিবালা, ব্লেইস মাতুইদি ও দানিয়েলে রুগানি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। রোনালদো তার জন্মস্থান মাদেইরাতে কোয়ারেন্টিনে রয়েছেন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ

To Top