বিনোদন

টয়লেট পেপারে পায়ের জাদু দেখাতে পিছিয়ে নেই বাংলাদেশ অধিনায়কও

করোনা ভাইরাসের কারণে আপাতত স্থগিত করে দেয়া হয়েছে সবধরনের খেলাধুলা। এতেকরে সবাই ঘরে বসে অলস সময়ই কাটাচ্ছেন সব খেলোয়াড়রা। করোনা মকাবেলা করতে ঘরে থাকার পরমর্শ দিচ্ছেন সব খেলোয়াড়রা। খুব জরুরি কাজ না থাকলে ঘরের বাহিরে যাওয়ার পরমর্শ দিচ্ছেন সবাই।

মাঠের সাথে যাদের আত্মার সম্পর্ক তারা কি আর চুপচাপ ঘরে বন্ধি হয়ে থাকতে পারেন। কিন্তু কি আর করা বাধ্য হয়ে থাকতে হচ্ছে। তাই বলে যে আবার পুরোপুরি খেলাবিহীন অবস্থায় থাকছেন তা কিন্তু নয়।

বিশ্বব্যাপী তারকা খেলোয়াড়রা ‘স্টে এট হোম’ অর্থাৎ ‘বাড়িতে থাকো’ হ্যাশট্যাগে দারুণ এক চ্যালেঞ্জের শুরু করেছেন। যেখানে টয়লেট পেপার দিয়ে কারিকুরি দেখিয়ে সেই ভিডিও আপলোড করতে বলা হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এই চ্যালেঞ্জ নিয়েছেন বিশ্বের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি, সর্বকালের অন্যতম সেরা ক্রীড়াবিদ উসাইন বোল্ট, ইংল্যান্ডের সাবেক অধিনায়ক ইয়ান বেলসহ আরও অনেকেই।

এবার এ তালিকায় যুক্ত হলেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়াও। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের পেজে এই চ্যালেঞ্জ নিয়ে ভিডিও পোস্ট করেছেন জামাল।

যেখানে দেখা যাচ্ছে, নিজের ঘরের মধ্যেই টয়লেট পেপার নিয়ে দুই পায়ে কারিকুরি করছেন জামাল। সে ভিডিওর ক্যাপশনে তিনি লিখে দিয়েছেন, ‘সবাই বাড়িতে থাকুন, নিরাপদ থাকুন এবং একটিভ থাকুন। আপনারাও স্টে এট হোম চ্যালেঞ্জ নিন এবং সেই ভিডিও দিন মন্তব্যের ঘরে।’

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ

To Top