ভয় নিয়েই মাঠে নেমেছিলেন মাশরাফিরা!

খেলাধুলা ডেস্ক
নভেম্বর ৩০, ২০১৬
টানা দুই জয় পেল কুমিল্লা ভিক্টোরিয়ান্স টানা দুই জয় পেল কুমিল্লা ভিক্টোরিয়ান্স

শেষ চারে যাওয়ার গানিতিক হিসাবে এখনও সুযোগ আছে মাশরাফি বিন মুর্তজার কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। সেটা হোক আর নাই হোক, এই প্রথমবারের মত চলতি বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) টানা দুটি জয় পেল গতবারের চ্যাম্পিয়নরা।

কিছুটা, স্বস্তিদায়ক পরিস্থিতি তাই মাশরাফিদের জন্য। তবে, রাজশাহী কিংসের বিপক্ষে আট উইকেটের বড় জয় পাওয়ার পর মাশরাফি জানালেন, দু’টো ম্যাচেই ভয় নিয়ে মাঠে নেমেছিল তার দল।

ব্যাটিংয়ে ধারাবাহীকতা...

মরা চট্টগ্রামের ম্যাচটা ছাড়া ব্যাটিংয়ে সংগ্রাম করেছি পুরো টুর্নামেন্টে। শেষ ম্যাচে জিতেছি সেখানেও একটা পর্যায় ছিল ২৪ বলে ৩০ করতে হবে। দল হিসেবে আমরা এ সকল জিনিস আশা করি না।

বোলিং লাইনআপে কতটা সন্তুষ্ট...

এটা বলা কঠিন। শেষ দুই ম্যাচে আমি আরও বেশি ভয় নিয়েই মাঠে নেমেছি। কারণ আমাদের পরিষ্কারভাবে বোলার কম ছিল। সৌভাগ্যবশত বোলাররা ভালো করেছে। আপনি চেয়ে দেখে এর চেয়ে ভালো বোলিং অ্যাটাক নিয়ে অনেকে সংগ্রাম করেছে। আজকেও দেখেন ১৯০ এর মত হয়েছে। তবে এটা কাজ করছে এটাই বড় ব্যাপার। টানা দুইটা ম্যাচ জিতেছি, আমাদের ভালো লাগছে। আরও দুইটা ম্যাচ আছে আমরা চেষ্টা করবো জেতার।

ব্যাটসম্যান বাড়াবেন কি না...

আপনি যদি ব্যাটসম্যান বাড়াতে চান তাহলে পরিষ্কারভাবে একজন পেস বোলার লাগবে। স্থানীয় এমন কোন পেসার ছিলনা আমরা তিনজন ছাড়া। রাজীবকে এনে একটু চেষ্টা করছি। সেজন্য আমরা ওই অপশনে যেতে পারছিলাম না ব্যাটিং শক্তিশালী করতে। আর রশিদকে তো বসানোর কোন সুযোগই না থাকে। যদি তেমন ডিউ না থাকে। যেমন চট্টগ্রাম ছিল। এখানে আমাদের দুর্বলতা ছিল। শেষ দুই ম্যাচে এখানে ভালো করেছি এখানে দেখা যাক আরও দুইটা ম্যাচ আছে।

Share on your Facebook
Share this post