ট্রল করার আগে সাবধান!

আশরাফুল রাসেল
অক্টোবর ৪, ২০১৬
শুধু শুধু ট্রল করতে গিয়ে আপনি নিজেই ট্রল হয়ে গেলেন শুধু শুধু ট্রল করতে গিয়ে আপনি নিজেই ট্রল হয়ে গেলেন

সুপার স্টারদের ট্রল করতে পছন্দ করেন?

ট্রল করার আগে একটু ভেবে দেখেন। দেখবেন নিজের অজান্তে আপনি নিজেই ট্রল হয়ে যাবেন।

হয়তো আগের ম্যাচে ইমরুলের ৫৭ বলে ৩৪ রানের ইনিংস দেখে আপনি বলে ফেললেন ও যতই ভাল খেলুক ওর খেলায় আমি শান্তি পাই না, ও বড্ড স্লো। কিন্তু আপনি নিজেই ট্রল হয়ে যাবেন যখন দেখবেন ৯১ বলে ১২১ রানের বিধ্বংসী ইনিংসের মাধ্যমে আবার সে দলে ফিরে আসবে, ফিরে এসে হয়ত আরো বড় কিছু করে ফেলতে পারে।

তামিম কে নিয়ে তো কতই হল এসব, দুই মিনিটের নুডুলস থেকে চাচার জোর, তারপর একটা সময় পর তামিমও ফিরে এলে সমহিমায়, পাকিস্তানের বিপক্ষে সিরিজে তিন ম্যাচে ৩১৮ রান দুই দুইটা সেঞ্চুরী। আর এখন রানের চাকা ঘুরছেই, মাঝখান থেকে ট্রল হয়ে গেলেন আপনি, আপনি তাকে ট্রল করার পর প্রতিটা সেঞ্চুরি প্রতিটা ফিফটি গালে অদৃশ্য চড় হয়ে আসবে, হয়ত কেউ দেখতে পাবে না। কিন্তু আপনি নিজেই অনুভব করবেন-এ তো আমার ট্রলের জবাব।

আবুল হোসেনের অভিষেক টেস্ট, একজন বলেই ফেলল ও আর কি খেলবে ওর নামই তো আবুল। তারপর আবুল হোসেন রাজু খেললেন দশ নাম্বারে নেমে সেঞ্চুরী করলেন, বিশ্ব রেকর্ড হলো, আপনার মুখে কী জবাবটা ফিরে এলো না?

অনেকদিন পর মোশাররফ রুবেল এলেন ১৪ বলে ৪ রান, ব্যাটেই লাগছে না, আপনি বলে ফেললেন বুইড়া রুবেল এর থেকে তো আমিই ভাল পারি, আফসোস করে বলবেন আহারে জীবনটা মোশাররফ রুবেল হয়ে গেল, কিন্তু রুবেল এর জবাব দিতে দেরী করলেন না, এক ওভারে দুই উইকেট এবং ম্যাচে তিন উইকেট নিয়ে ম্যাচ জিততে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখলেন, তখন তার এহেন পারফরমেন্স আপনার জন্য চপেটাঘাত হলো, কিন্তু আপনি মুখে কিছুই বলতে পারবেন না।

হয়তবা আপনার ফেসবুকের ট্রল স্ট্যাটাস টা মুছে ফেলবেন। শুধু শুধু ট্রল করতে গিয়ে আপনি নিজেই ট্রল হয়ে গেলেন।

সৌম্যর অফ ফর্ম চলছে ওকে চাইলে ট্রল করতে পারেন, কিন্তু সাধু সাবধান। তিনি কিন্তু আবার বিগ হিটার চড় থাপ্পরে হয়তবা তিনি সন্তুষ্ট নাও হতে পারেন তিনি কিল ঘুসি চালিয়ে দিতে পারেন। পিঠটাকে প্রস্তুত রাখিয়েন। ট্রল করতে থাকুন, এই ট্রল হয়তবা ট্রলার (ইঞ্জিন চালিত নৌকা ) হয়ে আপনার বুকে আঘাত করবে।

Category : রম্য
Share on your Facebook
Share this post