ফিনিশার মাশরাফির প্রাপ্তি ১০০০ টাকা

মাহিয়ান মিশুক
নভেম্বর ২৯, ২০১৭
 মাশরাফির হাতে তুলে দেওয়া হয় ‘বিশেষ’ এক পুরস্কার।  মাশরাফির হাতে তুলে দেওয়া হয় ‘বিশেষ’ এক পুরস্কার।

চিটাগং ভাইকিংসের বিপক্ষে নেমেছিলেন তিন নম্বরে। ১৭ বলে ৪২ রানের ইনিংস খেলেছিলেন। এবার গতকাল সিলেট সিক্সার্সের বিপক্ষে নামলেন বরাবরের মতোই সাত নম্বরে। এদিন থিসারা পেরেরা ছিলেন না বলেই, ম্যাচটা ‘ফিনিশ’ করার দায়িত্ব পড়ে মাশরাফি বিন মর্তুজার কাঁধেই।

আর সেই দায়িত্বে তিনি শতভাগ সফল। ১০ বলে দুই ছক্কায় ১৭ রান করে তিনি দলকে জয়ের বন্দরে পৌঁছে দিলেন। শেষ ওভারে ম্যাচ গড়ালেও চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দুই বল বাকি থাকতেই চার উইকেটের জয় পেল রংপুর রাইডার্স।

ম্যাচ শেষে ড্রেসিংরুমে জয়ের আনন্দ ছিল। এ সময় রংপুর রাইডার্সের মেন্টর ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) গেম ডেভেলপমেন্ট ম্যানেজার নাজমুল আবেদিন ফাহিম অধিনায়ক মাশরাফির হাতে তুলে দেন ‘বিশেষ’ এক পুরস্কার। আর সেটা হল চকচকে ১০০০ টাকার নোট।

ফাহিম বলেন, ‘প্রতিযোগীতায় টিকে থাকার লড়াইয়ে সবচেয়ে বেশি অবদান রেখেছেন, আর কেউ নয় আমাদের অধিনায়ক মাশরাফি। তাই তার জন্য এই ছোট্ট পুরস্কার।’

ক্রিস গেইল, ব্রেন্ডন ম্যাককালাম, রুবেল হোসেন দলের কোচ টম মুডিসহ সবাই করতালি দিয়ে মাশরাফিকে অভিবাদন জানান। মাশরাফি দু’হাত তুলে উচ্ছ্বাস প্রকাশ করে সেই পুরস্কার বুঝে নেন।

 

Category : ফিচার
Share on your Facebook
Share this post