এবার গায়ক শচিন: দেখুন ভিডিও

খেলাধুলা ডেস্ক
এপ্রিল ৪, ২০১৭

ভারতের সাবেক ক্রিকেটার, মাস্টার ব্লাস্টার শচিন রমেশ টেন্ডুলকার সম্প্রতি তার প্রথম গাওয়া গান প্রকাশ করেছেন। গানটিতে শচিনের সাথে কণ্ঠ দিয়েছেন আরেক খ্যাতনামা সঙ্গীতশিল্পী সনু নিগম!

সঙ্গীতের ঘারানায় শচিন যতটা অপরিচিত, ঠিক ততোটাই পরিচিত ব্যাটিং পিচে। তবে তার পরিবারে, সঙ্গীতের প্রতি একটা আলাদা অনুরাগ রয়েছে। এই ব্যাটিং লিজেন্ডের বাবা বিখ্যাত সঙ্গীত শিল্পী সচিন দেব বর্মণের এতটাই গুনমুগ্ধ ছিলেন যে, নিজের ছেলের নামও রাখেন তার নামের নামে। এমনকি শচিন নিজেও সঙ্গীত পছন্দ করেন খুব,তাকে উৎসর্গ করে আওয়া অনেক ভক্তের গানও তিনি নিয়মিতই শোনেন। তবে এবারেই নিজের কণ্ঠে সঙ্গীতের মূর্ছনা ফুটিয়ে তুলবেন এই আধুনিক ক্রিকেটের কিংবদন্তী।

ইন্ডিয়ান আইডলের নবম সংস্করণের ফাইনালে নিজের কণ্ঠে গাওয়া গান দিয়ে ভক্তকুলকে চমকে দেন শচিন। "ক্রিকেটওয়ালি বিট পে'' শিরোনামের এই গানে তার সাথে কণ্ঠ মিলিয়েছেন সনু নিগমও! গানের শুরুটা এমন, 'গেন্দ আয়ি, বাল্লা ঘুমা, মারা ছক্কা, শচিন শচিন...... নাচো নাচো সব ক্রিকেটওয়ালি বিট পে'

গানটি পাওয়া যাবে '100MB' নামের একটি এপ্লিকেশনে। এই অ্যাপটিও চালু করেছেন শচিন নিজেই, যেখানে ভক্তরা শচিনের সকল কার্যক্রম দেখতে পাবে এবং মাস্টারের সাথে যোগাযোগ রাখতে পারবে।

শচিনের গাওয়া এই গান নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে তোলপাড়। সবাই অত্যন্ত উত্তেজিত সর্বকালের অন্যতম সেরা ব্যাটসম্যানের গাওয়া এই গান নিয়ে। শচিনের একসময়ের সতীর্থরাও সামাজিক মাধ্যমগুলো জমিয়ে রেখেছেন বিভিন্ন টুইটের মাধ্যমে।

স্কুল ক্রিকেট এবং জাতীয় দলে একসাথে খেলা শচিনের কাছের বন্ধু বিনোদ কাম্বলি এক টুইটার বার্তায় লিখেন, 'মাস্টার আরেকবার তার লুকান প্রতিভা দিয়ে সবাইকে চমকে দিল, অভিনন্দন মাস্টার'

আরেক সতীর্থ একসময়ের ওপেনিং পার্টনার সৌরভ গাঙ্গুলি টুইট করেছেন, 'চমৎকার হয়েছে টেন্ডুলকার, অসাধারন, প্রতিভা শুধু ব্যাটিঙেই আটকে থাকেনি'

শচিনের গাওয়া এই গান নিয়ে এখনই যে পরিমান শোরগোল উঠেছে তাতে করে ক্রিকেট পিচে করা তার অন্যান্য রেকর্ডের মত এই গানও হয়ত তৈরি করবে অনেক রেকর্ডই। গায়ক শচিনকে এখন নিয়মিত দেখা গেলে তাই অবাক হবেন না ।

Category : ফিচার
Share on your Facebook
Share this post