আইপিএলে খেলবেন না মুস্তাফিজ!

খেলাধুলা ডেস্ক
জানুয়ারী ১১, ২০১৭
  খোদ বাংলাদেশ ক্রিকেট বোর্ডই (বিসিবি) এবার কাটার মাস্টারকে আইপিএলে পাঠাতে চাইছে না।  খোদ বাংলাদেশ ক্রিকেট বোর্ডই (বিসিবি) এবার কাটার মাস্টারকে আইপিএলে পাঠাতে চাইছে না।

গতবারের মত এবারও ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে মাঠে নামার কথা মুস্তাফিজুর রহমানের। কিন্তু, খুব সম্ভবত বাঁ-হাতি এই পেসারের এবার আইপিএল খেলা হচ্ছে না।

কারণ, ইনজুরিজনিত সমস্যায় খোদ বাংলাদেশ ক্রিকেট বোর্ডই (বিসিবি) এবার কাটার মাস্টারকে আইপিএলে পাঠাতে চাইছে না। দেশিয় ক্রিকেটের এই সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থার সভাপতি নাজমুল হাসান পাপন বললেন এই মুহূর্তে মুস্তাফিজকে নিয়ে ঝুঁকি নেওয়ার কোনো ‍সুযোগ নেই।

তিনি বলেন, ‘মুস্তাফিজ যদি শতভাগ সুস্থ না থাকে, তবে আইপিএলে খেলার প্রশ্নই আসে না। ওকে নিয়ে আমরা কোন রকম ঝুঁকি নিতে চাই না। একজন খেলোয়াড়ের জন্য আইপিএলে খেলাটা গুরুত্বপূর্ণ। তাছাড়া টাকার ব্যাপারটাও কম কোথায়। তবে সুস্থ না হয়ে খেলা যাবে না।’

ভারতের ফ্র্যাঞ্চাইজিভিত্তিক এই টি-টোয়েন্টি টুর্নামেন্টের গত আসরের সেরা উদীয়মান ক্রিকেটার নির্বাচিত হন মুস্তাফিজুর রহমান। সেবার ১৬ ম্যাচে ২৪.৭৬ গড়ে ১৭ উইকেট তুলে নেন তিনি।

Category : ফিচার
Share on your Facebook
Share this post