মুস্তাফিজকে টেস্ট দলে না রাখার নেপথ্যে...

খেলাধুলা ডেস্ক
জানুয়ারী ৯, ২০১৭
 কাঁধে অস্ত্রেপচারের ধকল সামলে ফেরা মুস্তাফিজ এবার নতুন ইনজুরির শিকার হয়েছেন। কাঁধে অস্ত্রেপচারের ধকল সামলে ফেরা মুস্তাফিজ এবার নতুন ইনজুরির শিকার হয়েছেন।

দীর্ঘ পাঁচ মাস ইনজুরির কারণে দলের বাইরে থাকার পর এই নিউজিল্যান্ড সিরিজেই দলে ফিরেছেন মুস্তাফিজুর রহমান। তবে, এখনও শতভাগ ফিট নন বাঁ-হাতি এই পেসার।

ঝুঁকিমুক্ত থাকতেই একটা করে টি-টোয়েন্টি ও ওয়ানডে ম্যাচে তাঁকে দলের বাইরে রাখা হয়েছে। শুধু তাই নয়, কাঁধে অস্ত্রেপচারের ধকল সামলে ফেরা মুস্তাফিজ এবার নতুন ইনজুরির শিকার হয়েছেন।

তাঁর কোমড়ে ব্যাথ্যা। আর একারণেই তাঁকে দুই ম্যাচের টেস্ট দলে রাখা হয়নি বলে জানালেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

তিনি একটা বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন চ্যানেলকে বলেন, ‘মুস্তাফিজ তাঁর কোমরে ব্যথা অনুভব করছে। কিন্তু, অপারেশনের জায়গায় কোন সমস্যা নেই। এটা নতুন ইনজুরি। তবে আমি বলেছি ওখানে থেকে ডাক্তার দেখিয়ে চিকিৎসা করে তারপর তাকে দেশে নিয়ে আসতে।’

প্রথম টেস্টের জন্য ঘোষণা করা দলে নেই মুস্তাফিজ। এমনকি তাকে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টেও বিশ্রাম দেওয়া হবে বলে ইঙ্গিত দিলেন নাজমুল হাসান পাপন।

Category : ফিচার
Share this post