রিয়াল মাদ্রিদের মাঠে বক্সিং!

খেলাধুলা ডেস্ক
নভেম্বর ১, ২০১৬
 রিয়াল মাদ্রিদ শিবিরে কোন মারামারি কিংবা হাতাহাতির ঘটনা ঘটেনি। রিয়াল মাদ্রিদ শিবিরে কোন মারামারি কিংবা হাতাহাতির ঘটনা ঘটেনি।

শিরোনাম শুনে আতঙ্কিত হওয়ার মত কিছু হয়নি। রিয়াল মাদ্রিদ শিবিরে কোন মারামারি কিংবা হাতাহাতির ঘটনা ঘটেনি। তবে, তাদেরই মাঠে এই মুহূর্তে ইউএফসি'র সবচেয়ে বড় তারকা কনর ম্যাকগ্রেগরের একটি ম্যাচ আয়োজনের জন্য রিয়াল মাদ্রিদ ক্লাব কর্তপক্ষ আগ্রহী, অন্তত আইরিশ রেডিও স্টেশন নিউজটকের তেমনটাই দাবী করছে।

ম্যানচেস্টারে বাণিজ্যিকভাবে ব্যাপক সাড়া পাওয়ায় ইউএফসি আয়োজকরা পরিকল্পনা করছেন বিশ্বের আরো কিছু বিখ্যাত স্থানে কনর ম্যাকগ্রেগরের কিছু ম্যাচ আয়োজন করার জন্য। ইতোমধ্যে আয়োজকরা সম্ভাব্য কিছু ভেন্যু বাছাই করেছেন। সেখানেই উঠে এসেছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের ঘরের মাঠ সান্টিয়াগো বার্নাব্যুর নাম।

যদিও ম্যাকগ্রেগরের প্রথম পছন্দ তার জন্মস্থান আয়ারল্যান্ড। তবে আয়োজকদের ধারণা রিয়াল মাদিদের মত বিশ্বখ্যাত একটি ক্লাবে ম্যাচ আয়োজন করতে পারলে সেটা দু’পক্ষের জন্যই বানিজ্যিকভাবে খুব লাভজনক হবে।

রিয়াল মাদ্রিদ ক্লাব কর্তপক্ষ প্রাথমিকভাবে সম্মতি জানিয়েছে এ প্রস্তাবে। তবে একটি শর্ত জুড়ে দিয়েছে তারা। সেটা হল তাদের পক্ষে এই ম্যাচ আয়োজন করা সম্ভব কেবল মে থেকে জুলাই মাসের মধ্যে। সময়টা মূল ক্লাব ফুটবলের ‘অফ সিজন’।

শেষ পর্যন্ত ম্যাচটি আয়োজনে দু’পক্ষ সম্মত হলে কোটি কোটি ভক্তদের পাশাপাশি আরো একজনও বেশ খুশি হবেন। তিনি আর কেউ নন, কনর ম্যাকগ্রেগরের প্রিয় বন্ধু রিয়াল মাদ্রিদ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো।

Category : খবর
Share on your Facebook
Share this post