শুভর অভিযোগ, রংপুর রাইডার্সের জবাব

মাহিয়ান মিশুক
নভেম্বর ২৭, ২০১৭
শুভর অভিযোগের প্রেক্ষিতে মুখ খুললো রংপুর রাইডার্স কর্তৃপক্ষ শুভর অভিযোগের প্রেক্ষিতে মুখ খুললো রংপুর রাইডার্স কর্তৃপক্ষ

শামসুর রহমান শুভ ‘কড়া’ অভিযোগ এনেছেন রংপুর রাইডার্স কর্তৃপক্ষের বিরুদ্ধে। তিনি গণমাধ্যমকে বলেন, গত ১৩ নভেম্বর তাকে এবং বাঁ-হাতি স্পিনার ইলিয়াস সানিকে ‘স্ট্যান্ডবাই’ তালিকায় রেখে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়েছে।

রংপুর রাইডার্স কর্তৃপক্ষ অবশ্য এই তথ্যকে অস্বীকার করেননি। তবে, তারা জানিয়েছে এই দুই ক্রিকেটারকে ‘স্ট্যান্ডবাই’ করে রাখার পরও তারা সময়মতই পারিশ্রমিক ও অনান্য সুযোগ-সুবিধা বুঝে পাবেন।

জাতীয় দলের এক সময়কার ওপেনার শুভ গণমাধ্যমকে বলেন, ‘‘তারা বলেছেন, আমাকে দলে স্ট্যান্ডবাই করা হয়েছে। আমি জানি না কি কারণে এমনটা করা হলো। যদি পরে প্রয়োজন মনে করে তাহলে তারা দলে যোগ দিতে বলবে। আমাকে শুরুতে সব সুযোগ সুবিধা দিয়েই দলে যোগ দিতে বলেছিল। আমি শুরুতে তেমনটাই পেয়েছি। হঠাৎ আমাকে দলের ম্যানেজার বলে বাসায় চলে যেতে। আমাকে স্ট্যান্ডবাই করা হয়েছে।’

মাশরাফি বিন মুর্তজার নেতৃত্বে খেলা দলটির প্রধান নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক সাদেক বিষয়টার ব্যাখ্যা দিয়ে বলেন, ‘তারা আমাদের স্ট্যান্ডবাই তালিকায় আছে। স্কোয়াডের সঙ্গে থাকছে না। তাদের সাথে কথাবার্তা সবসময় হয়। অন্য খেলোয়াড়দের মতোই সব সুযোগ-সুবিধা এবং পারিশ্রমিক পাবে শতভাগ নিশ্চিত। এই মুহূর্তে তাদেরকে আমাদের প্রয়োজন নাই। কারো ইনজুরি হয়, প্রয়োজন হয় তখন তাদের ডেকে নেব।’

জানিয়ে রাখা ভাল, দু’দলের কেউই এবারের বিপিএলের প্লেয়ার ড্রাফট থেকে কোনো দল পাননি। পরে তাদের নেয় রংপুর রাইডার্স। এদিকে, ঢাকা ডায়নামাইটস কর্তৃপক্ষ জানিয়েছে, তাদের দলে যোগ দিয়েছেন মার্শাল আইয়ুব।

Category : খবর
Share on your Facebook
Share this post