বৃহস্পতিবার কিংস শিবিরে যোগ দিচ্ছেন মুস্তাফিজ

খেলাধুলা ডেস্ক
নভেম্বর ৭, ২০১৭
গত আসরের বিপিএলেও কাঁধের ইনজুরির জন্য খেলতে পারেননি মুস্তাফিজুর। গত আসরের বিপিএলেও কাঁধের ইনজুরির জন্য খেলতে পারেননি মুস্তাফিজুর।

বৃহস্পতিবার বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ফ্রাঞ্চাইজি রাজশাহী কিংসের ক্যাম্পে যোগ দিবেন বাঁ-হাতি পেসার মুস্তাফিজুর রহমান। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমনটাই জানিয়েছে তার দল রাজশাহী কিংস।

গেল মাসে শেষ হওয়া দক্ষিণ আফ্রিকা সফরে অ্যাঙ্কেল ইনজুরিতে পড়েন মুস্তাফিজুর। ওই সফরে দু’টি টেস্ট খেললেও, ওয়ানডে বা টি-টোয়েন্টি সিরিজে খেলা হয়নি কাটার মাস্টারের। ইনজুরিতে পড়ে যাওয়ায় দেশে ফিরে পুনর্বাসন প্রক্রিয়া শুরু করেন তিনি। ফলে বিপিএলে রাজশাহীর ক্যাম্পে শুরু থেকে যোগ দিতে পারেননি মুস্তাফিজুর।

ম্যাচ খেলার সম্ভাবনা কতটুকু আছে, তা জানায়নি রাজশাহী। সংবাদ বিজ্ঞপ্তিতে তারা জানিয়েছে, ‘মুস্তাফিজ পুনর্বাসন প্রক্রিয়ায় আছে এবং দ্রুত তার উন্নতি হচ্ছে। দক্ষিণ আফ্রিকা সফরে ইনজুরিতে পড়েছিলো সে। ফিজের সুস্থতা নিয়ে আমাদের কোনো তাড়াহুড়া নেই। মুস্তাফিজ আমাদের দেশের সম্পদ। এজন্য তার শতভাগ সুস্থতা আমাদের প্রথম এবং সবচেয়ে বেশি গুরুত্ব।’

জানিয়ে রাখা ভাল, গত আসরের বিপিএলেও কাঁধের ইনজুরির জন্য খেলতে পারেননি মুস্তাফিজুর। যদিও, ২০১৫ সালের আসর খেলেছিলেন ঢাকা ডায়নামাইটসের হয়ে।

Category : খবর
Share on your Facebook
Share this post