সেলফি নিয়ে ‘বিরাট’ কাণ্ড

খেলাধুলা ডেস্ক
জুন ১১, ২০১৭
 সেলফি তোলার বিপদ সেলফি তোলার বিপদ

বিরাট কোহলি এবং এবি ডি ভিলিয়ার্স, তর্কসাপেক্ষে বিশ্বের সেরা দুই ব্যাটসম্যান চ্যাম্পিয়নস ট্রফির পিঠোপিঠি দুই ম্যাচে রানের খাতা খুলতে ব্যর্থ হয়েছেন। বুধবার ‘বি’ গ্রুপের দক্ষিণ আফ্রিকা আর পাকিস্তানের মধ্যকার ম্যাচে এবি ডি ভিলিয়ার্স রানের খাতা খোলার আগেই সাঝঘরে ফেরেন, অন্যদিকে বৃহস্পতিবার একই গ্রুপের আরেক ম্যাচ বিরাট কোহলিও প্যাভিলিয়নের রাস্তা মাপেন খালি হাতেই।

ফলশ্রুতিতে দক্ষিণ আফ্রিকা আর ভারত, দুটো দলই অপেক্ষাকৃত দুর্বল দল পাকিস্তান এবং শ্রীলঙ্কার কাছে পরাজয় বরণ করে নিজেদের সেমিফাইনাল ভাগ্য শেষম্যাচের উপর ঝুলিয়ে।

মজার ব্যাপার হল, এই দুই ব্যাটসম্যানের দুর্দশার পেছনে কারণ হিসেবে মুখোরোচক তত্ব দাঁড় করিয়ে ফেলেছেন সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারের এক্টিভিস্টরা। তাদের মতে, পাকিস্তানের ক্রীড়া সাংবাদিক জয়নব আব্বাসের সাথে তোলা সেলফিই কাল হয়ে দাঁড়িয়েছে কোহলি এবং ডি ভিলিয়ার্সের ভাগ্যে।

পাকিস্তানী টিভি চ্যানেল দুনিয়া নিউজের ক্রীড়া বিশ্লেষক জয়নব আব্বাস চ্যাম্পিয়নস ট্রফি চলাকালীন সময়ে ডি ভিলিয়ার্স এবং কোহলির সাথে সেলফি তোলেন ক'দিন আগে। দু’জনের ব্যাটিং ব্যর্থতার পরে তাকে নিয়ে চাঞ্চল্য সৃষ্টি হয় সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে।

পাকিস্তান সমর্থকেরা দক্ষিণ আফ্রিকা বিপক্ষে জয়ের পরে তাকে ধন্যবাদ জানিয়েছেন এবং এখন তাকে উৎসাহিত করছেন শ্রীলঙ্কান খেলোয়ারদের সাথে সেলফি তুলতে।

- এনডিটিভি

Category : খবর
Share on your Facebook
Share this post