ভারতীয় কোচের পদে কুম্বলেই থাকছেন

খেলাধুলা ডেস্ক
জুন ১০, ২০১৭
ভারতীয় গণমাধ্যম যে খবর প্রচার করেছে, তাঁর সবটাই কি ‍গুজব? ভারতীয় গণমাধ্যম যে খবর প্রচার করেছে, তাঁর সবটাই কি ‍গুজব?

দলের সাথে, বিশেষ করে অধিনায়ক বিরাট কোহলির সাথে বনিবনা না হওয়ার পরও  শচিন টেন্ডুলকার, সৌরভ গাঙ্গুলি এবং ভিভিএস লক্ষনের সমন্বয়ে গঠিত ভারতের ক্রিকেট অ্যাডভাইজারি কমিটি (সিএসি) অনিল কুম্বলেকেই ভারতের কোচ হিসেবে রাখার সিদ্ধান্ত নিয়েছে। শীর্ষ ভারতীয় গণমাধ্যম এনডিটিভি এই খবর প্রচার করেছে।

শুক্রবার রাতে তিন সদস্যের কমিটি বৈঠক করেছে এবং তারা কিংবদন্তী লেগ স্পিনার কুম্বলেকেই স্বপদে রাখতে ইচ্ছুক। এই তিন সদস্যই ‘টিম ডিরেক্টর’ রবী শাস্ত্রির জায়গায় কুম্বলেকে ভারতীয় দলের কোচ হিসেবে নিয়োগ দিয়েছিল।

এছাড়া বোর্ড অব কনট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার (বিসিসিআই) অধিকাংশ সদস্যও কুম্বলেকে না সরানোর পক্ষে। তিন সদস্যের কমিটির সকলেই বর্তমানে চ্যাম্পিয়ন্স ট্রফি দেখতে ইংল্যান্ড অবস্থান করছেন। তাঁরা লন্ডনে কোচ ইস্যুতে প্রায় দুই ঘন্টা বৈঠক করেন। এরপর বিসিসিআই প্রধান নির্বাহীকে আরো সময় নেয়ার কথা জানিয়েছেন।

অধিনায়ক বিরাট কোহলিসহ দলের বেশিরভাগ খেলোয়াড়ই কুম্বলেকে পছন্দ করেন না বলে সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে। তবে, কোহলি নিজেই সব অস্বীকার করেছেন।  অধিনায়ক কোনো অভিযোগ করেনি বলেও জানিয়েছে বিসিসিআই। তাহলে, ভারতীয় গণমাধ্যম যে খবর প্রচার করেছে, তাঁর সবটাই কি ‍গুজব?

Category : খবর
Share on your Facebook
Share this post