ফিরে এসো মাশরাফি (দেখুন মাশরাফিকে নিয়ে গান)

খেলাধুলা ডেস্ক
এপ্রিল ৮, ২০১৭

বাংলাদেশি ক্রিকেটারদের মধ্যে মাশরাফি বিন মুর্তজার জনপ্রিয়তা আকাশচুম্বি। দেশে এমন কোনো ক্রিকেট সমর্থক নেই যে, মাশরাফিকে ভালোবাসে না। বার বার ইনজুরিতে আক্রান্ত হওয়া মাশরাফির দু’হাঁটুতে আটবার অস্ত্রোপচার করানো হয়। এই ইনজুরি নিয়েই জীবন যুদ্ধে জয়ী হওয়া জন্য লড়াই করে গেছেন মাশরাফি।

একজন ক্রিকেটার হিসেবে দলের প্রতি মাশরাফির যে আন্তরিকতা, সেটা ক্রিকেট বিশ্বে বিরল। দেশের প্রতি মাশরাফির এই আন্তরিকতাই সরমর্থকদের ভালোবাসার মনে কোনায় জায়গা করে নিয়েছে। সেই ভালোবাসা থেকেই মাশরাফি ভক্তরা একের পর এক মানববন্ধন করে যাচ্ছেন প্রিয় ক্রিকেটারকে মাঠে ফেরাতে।

শ্রীলঙ্কা সফরে টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসরে যাওয়ার ঘোষণা দেয়ার পর থেকেই মাশরাফিকে খেলায় ফেরাতে মানববন্ধন করে যাচ্ছেন ভক্তরা। মাশরাফির নিজের শহর নড়াইল, ময়মনসিংহসহ দেশের বিভিন্ন স্থানে মানববন্ধন হয়েছে। দুই দফায় মানববন্ধন হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অফিসের সামনেও।

মাশরাফির সম্মানে চট্টগ্রামের মিরসরাইয়ের ভক্তরা একটি ভিডিও গানও তৈরি করেছেন। যে গানটি তারা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসুবক এবং ইউটিউবে ছেড়েছেন। গানটি তৈরিতে কণ্ঠ ও সুর দিয়েছেন মুহিবুল আরিফ। কিবোর্ডে সরোয়ারু আলম তুহিন, ভিডিও গ্রাফিক্সে সাদমান আর পরিচানলায় ছিলেন সাইফুল ইসলাম নাঈম।

Category : খবর
Share on your Facebook
Share this post